ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

নারায়ণগঞ্জে চাঁদাবাজদের হাতে আটক ৩ নাবিক উদ্ধার 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ৪ সেপ্টেম্বর ২০২৪  
নারায়ণগঞ্জে চাঁদাবাজদের হাতে আটক ৩ নাবিক উদ্ধার 

কোস্টগার্ডের সদস্যরা তিন নাবিককে উদ্ধার করেছেন

নারায়ণগঞ্জে চাঁদাবাজদের হাতে জিম্মি হওয়া জাহাজের তিন নাবিককে উদ্ধার করেছে কোস্টগার্ড। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক তিন নাবিককে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, জিম্মি হওয়া পণ্যবাহী লাইটার জাহাজ ‘এমভি তাসমিয়ারা-১’ এর মালিকপক্ষ কোস্টগার্ডকে তিন নাবিকের বিষয়টি জানালে অভিযান চালায় সংস্থাটি।

লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক জানান, আজ সকাল ৮টায় মেসার্স কাবা নেভিগেশন কোম্পানি লিমিটেডের পণ্যবাহী লাইটার জাহাজ ‘এমভি তাসমিয়ারা-১’ এর তিন নাবিক দৈনন্দিন কাজে নারায়ণগঞ্জের ফতুল্লার আলিগঞ্জ মাদরাসা ঘাট এলাকায় যান। সেখানে দুষ্কতকারীরা চাঁদা দাবি করে তাদের জিম্মি করে রাখেন। জাহাজটির মালিকপক্ষ তাদের জাহাজের নিরাপত্তা এবং জিম্মি নাবিকদের উদ্ধারের জন্য কোস্টগার্ডের সহযোগিতা চান। তৎক্ষণিক কোস্টগার্ড স্টেশন পাগলার আট সদস্যের একটি দল আলিগঞ্জ মাদরাসা ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় চাঁদাবাজদের কবল থেকে জিম্মি নাবিকদের উদ্ধার করে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন তারা। 

কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যান। এজন্য কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়