ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

‘চোর’ আখ্যা দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবককে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৫০, ৫ সেপ্টেম্বর ২০২৪
‘চোর’ আখ্যা দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবককে হত্যা

ফাইল ফটো

নারায়ণগঞ্জ বন্দরে চোর আখ্যা দিয়ে পল্টন (৩৫) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে ও পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বন্দর থানার ২০ নম্বর ওয়ার্ডের দড়ি সোনাকান্দাস্থ বাইতুল সালাত জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত পল্টন দড়ি সোনাকান্দা এলাকার মৃত সাইদুল ইসলাম মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের বড় বোন নুরুন্নাহার বেগম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিপি বেগম (৪৫) নামে নারীকে আটক করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, পল্টন একজন মানসিক ভারসাম্যহীন যুবক। বৃহস্পতিবার সকালে পল্টন দড়ি সোনাকান্দা বাইতুল সালাত মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় স্থানীয় খোকন মিয়া ও নাঈমসহ আরও কয়েকজন তাকে আটক করে। পরে চোর আখ্যা দিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে ফেলে। নির্যাতনের একপর্যায়ে জ্ঞান হাড়িয়ে ফেললে তাকে পুকুরে চুবানো হয়। এর কিছুক্ষণ পরে তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

অনিক/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়