ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

নড়াইলে নববধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক 

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ৫ সেপ্টেম্বর ২০২৪  
নড়াইলে নববধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক 

নড়াইলের লোহাগড়া উপজেলার দেবী গ্রামের বাহারুল ইসলামের স্ত্রী আফসানা খানম (২০) কে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ। এরপর থেকে স্বামী, শ্বশুর, শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে গেছেন।

১৫ দিন আগে দেবী গ্রামের ইদ্রিস শেখের ছেলে বাহারুল ইসলামের সঙ্গে একই ইউনিয়নের শুলটিয়া গ্রামের কোবাদ মোল্যার মেয়ে আফসানা খানমের বিয়ে হয়। হাতের মেহেদীর রং না মুছতেই আফসান খানমের জীবন দিতে হলো।

নিহত আফসানার বড় বোন তানিয়া বেগম বলেন, আফসানার মৃত্যু আত্মহত্যা নয়, তাকে তার স্বামী, শ্বশুর এবং শাশুড়ি মিলে হত্যা করে ঝুলিয়ে রেখেছেন।

স্থানীয় লোকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিয়ের ১৫ দিনের মাথায় আফসানার সঙ্গে তার স্বামী, শাশুড়ি খারাপ আচরণ করতেন এবং যৌতুকের জন্য চাপ দিতেন। বিয়ের সময় আফসানার পরিবার থেকে ছেলের পরিবারকে ২ লাখ টাকা যৌতুক দেওয়ার কথা ছিল।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মেডিক্যাল রিপোর্ট আসার পর হত্যা নাকি আত্মহত্যা, সেটা জানা যাবে।
 

শরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়