ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

কুষ্টিয়ায় গুমের অভিযোগ 

সেই কিশোরী গৃহকর্মীকে ফিরিয়ে দিয়েছে আ.লীগ নেতার পরিবার 

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৯:২৬, ৬ সেপ্টেম্বর ২০২৪
সেই কিশোরী গৃহকর্মীকে ফিরিয়ে দিয়েছে আ.লীগ নেতার পরিবার 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সাবেক এমপি মাহবুব উল আলম হানিফের চাচাতো ভাই আতাউর রহমান আতার বাসার গৃহকর্মী সুখিলা ওরফে আফরিন (১৩) এখন বাবা-মায়ের কাছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থানায় গুমের অভিযোগ করার পর আতার পরিবার পক্ষ থেকে সুখিলাকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়।

সুখিলার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতার ঢাকার বাসায় কিশোরী সুখিলা বেশ কয়েক বছর আগে গৃহকর্মী হিসেবে কাজে দেওয়া হয়। সুখিলা কুষ্টিয়া সদরের জিকে ঘাট এলাকার হৃদয়ের মেয়ে। তবে বেশকিছু দিন ধরে সুখিলার কোনো খোঁজ পাচ্ছিলেন না ওর বাবা-মা। 

বুধবার (৪ সেপ্টেম্বর) মেয়ের সন্ধান পাচ্ছেন না জানিয়ে  হৃদয় আতা এবং তার স্ত্রীর সাম্মীয়ারা পারভীনের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় গুমের অভিযোগ করেন সুখিলার বাবা। পরদিন বৃহস্পতিবার ভেড়ামারায় আতার পরিবারের পক্ষ থেকে সুখিলাকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। মেয়েকে পাওয়ার পর গুমের অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন সুখিলার বাবা।

সুখিলার বাবা ও মা বলেন, ‘বেশ কয়েক বছর ধরে আমার মেয়ে আতার বাসায় কাজ করতো। তবে দীর্ঘদিন ধরে মেয়ের সন্ধান পাচ্ছিলাম না। যে বাসায় কাজ করতো তাদের কারও সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। এ কারণে আমরা থানায় লিখিত অভিযোগ দিয়েছিলাম। অভিযোগ দেওয়ার পর আতার পরিবার আমার মেয়েকে নিরাপদে ফিরিয়ে দিয়েছে। আমরা আমাদের সন্তানকে ভালোভাবে পেয়েছি। এতে আমরা খুশি।

এ ব্যাপারে কুষ্টিয়া সদর উপজেলার সদ্য সাবেক চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার ফোনে একাধিকবার কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক চৌধুরী বলেন, যারা অভিযোগ করেছিলেন তারা তাদের মেয়েকে বুঝে পেয়েছেন। এ কারণে তারা থানা থেকে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন।

কাঞ্চন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়