ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

যুবদল নেতার ওপর হামলা, অভিযোগ স্বেচ্ছাসেবক দলের নেতার বিরুদ্ধে

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৪:৪৯, ৭ সেপ্টেম্বর ২০২৪
যুবদল নেতার ওপর হামলা, অভিযোগ স্বেচ্ছাসেবক দলের নেতার বিরুদ্ধে

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর ও তার কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার ও তার লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চাকধ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগরের সঙ্গে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদারের আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দীর্ঘদিনের। শনিবার সকাল ১০টার দিকে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে ২০টি মোটরসাইকেলে নেতাকর্মীদের নিয়ে নড়িয়া যাচ্ছিলেন মতিউর রহমান সাগর। তারা চাকধ এলাকায় পৌঁছালে গতিরোধ করে স্বেচ্ছাসেবক দলের নেতা রেজাউল হাওলাদার, রনি মাঝিসহ বেশ কয়েকজন হামলা চালায়। এতে অন্তত ৫ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সাগর বলেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কর্নেল (অব.) এস এম ফয়সালের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানাতে যাচ্ছিলাম। চাকধ এলাকায় পৌঁছালে রেজাউল হাওলাদার ও রনি মাঝিসহ বিএনপির কিছু সুবিধাবাদী লোক আমাদের ওপর হামলা চালায়। এতে আমার ছেলের পা ভেঙে গেছে, নেতাকর্মীদের আহত হয়েছেন। আমি এই ঘটনার বিচার চাই।

তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রেজাউল হাওলাদার। তিনি বলেন, আমি এই বিষয়ে কিছুই জানি না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আকাশ/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়