ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

বিএনপি নেতাকে আ.লীগ নেতা হিসেবে প্রচারণার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৭ সেপ্টেম্বর ২০২৪  
বিএনপি নেতাকে আ.লীগ নেতা হিসেবে প্রচারণার অভিযোগ

কুষ্টিয়ার মিরপুরে এক বিএনপি নেতাকে আওয়ামী লীগ নেতা হিসেবে প্রচারণার অভিযোগ উঠেছে নিজ দলের প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে বারুইপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুল হক খান মাসুদ বলেন, আমি একটি ব্যবসায়ীদের মালিক সমিতির সভাপতি। যেটি উপজেলা কৃষি অফিসের সঙ্গে সম্পর্কিত। মালিক সমিতির কাজে গত বছরের ৩১ জুলাই মিরপুর উপজেলা পরিষদের তৎকালীন চেয়ারম্যান কামারুল আরেফিনের সঙ্গে দেখা করি। সে সময় এই সংবাদ বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিসহ প্রকাশিত হয়। আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে হেয় এবং ক্ষতি করার জন্য এখন সেই ছবি ব্যবহার করে আওয়ামী লীগের লোক হিসেবে প্রচার করছে।

তিনি আরও বলেন, আমি ব্যক্তিগত প্রয়োজনে কখনো উপজেলা চেয়ারম্যানের কাছে যাইনি। এছাড়া, তার সঙ্গে আমার রাজনৈতিক বা অর্থনৈতিক কোনো সম্পর্ক আগেও ছিল না এবং বর্তমানেও নেই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম মুকুল, দপ্তর সম্পাদক মারফত আফ্রিদি, পৌর বিএনপির সাধারণ সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাবু প্রমুখ।

কাঞ্চন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়