ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

‘শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে’ 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ৭ সেপ্টেম্বর ২০২৪  
‘শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে’ 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব

শেখ হাসিনাকে ছাত্র হত্যাকারী উল্লেখ করে তাকে ভারত থেকে বের করে দিতে মোদি সরকারকে আহ্বান জানিয়েছেন বিএনপি নেতারা। তারা বলছেন, শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পাবনার সাঁথিয়ায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত গণসমাবেশে এ আহ্বান জানান বিএনপি নেতারা।

সাঁথিয়া পাইলট উচ্চবিদ্যালয় মাঠে সাঁথিয়া পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

হাবিবুর রহমান হাবিব বলেন, সামনে বিএনপির কঠিন যুদ্ধ। এ যুদ্ধে জয়লাভ করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনা সরকার ছাত্র আন্দোলন দমন করার অনেক চেষ্টা করেছিলেন কিন্তু পারেনি। পাপ করেছিলেন বলে তাদের পালাতে হয়েছে।

আওয়ামী লীগকে ভোট চোর উল্লেখ করে হাবিব বলেন, তারা কখনও নির্বাচনে আসতে পারবে না। বাংলাদেশের ছাত্র সমাজ আওয়ামী লীগকে আর কখনও রাজনীতিতে আসতে দেবে না। আগামী দিনে বিএনপি মানুষের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসবে।

হাবিবুর রহমান হাবিব বলেন, ছাত্র আন্দোলনে প্রথম থেকে বিএনপি সমর্থন দিয়ে আসছে। এ আন্দোলনে সবচেয়ে বেশি মানুষ মারা গেছে বিএনপির। প্রায় ২০০ নেতাকর্মী মারা গেছে। আগামী দিনে খালেদা জিয়া প্রধানমন্ত্রী হবেন। তারেক রহমান দেশে ফিরবেন। আওয়ামী লীগ আর দেশে আসতে পারবে না। শেখ হাসিনা আর কোনো দিন প্রধানমন্ত্রী হতে পারবেন না।

সাঁথিয়া পৌর বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, নূর মোহাম্মদ মাসুম বাগা, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য সালাহ্ উদ্দিন খান, ঢাকা বদরুনেচ্ছা কলেজের ভিপি খায়রুন নাহার মিরু।
 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়