ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১০:০৫, ৮ সেপ্টেম্বর ২০২৪
আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ

ঢাকার সাভারের আশুলিয়ায় শ্রমিক সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল উত্তরবঙ্গগামী বাস স্ট্যান্ড এলাকায় এক সমাবেশে এ ঘটনা ঘটে।

দেশের শিল্পকারখানা ভাঙচুর ও শ্রমিক অসন্তোষ সৃষ্টিকারীসহ ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে ওই সমাবেশ আয়োজন করা হয়েছিলো। সভায় প্রধান অতিথি হিসাবে সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু উপস্থিত ছিলেন।

আহতদের মধ্যে রয়েছেন ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক দাবি করা মাজহারুল ইসলাম খান। বাকি আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলের দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের আশুলিয়া থানা ইউনিট সমাবেশ আয়োজন করা হয়। এতে শুরুতেই ট্রাকের অস্থায়ী স্টেজে ওঠাকে কেন্দ্র করে প্রথমে হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় মাজহারুল ইসলাম খানকে স্টেজ থেকে নামিয়ে দেওয়া হয়। পরে এক গ্রুপ এসে তাকে পিটিয়ে আহত করেন। এসময় দুই গ্রুপের সংঘর্ষ হয়, ভাঙচুর করা হয় চেয়ার।

আহত মাজহারুল ইসলাম খান বলেন, আজ শ্রমিক দলের আয়োজনে একটি শ্রমিক সমাবেশের আয়োজন করা হয়। আমি ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের রানিং সাধারণ সম্পাদক। আমাকে স্টেজ থেকে ফেলে দেওয়া হয়। গফুর চেয়ারম্যান ও মোখলেস খাঁনের লোকজন আমাদের ওপর হামলা করে। আমাদের অন্তত ৫ জন আহত হয়েছেন। আমিও হাসপাতালে চিকিৎসা নিচ্ছি।

এ বিষয়ে আশুলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গফুরকে ফোন করা হলেও তিনি কোনো বক্তব্য দিতে রাজি হননি।

সাব্বির/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়