ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্যের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৯:৫৫, ৯ সেপ্টেম্বর ২০২৪
মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্যের মৃত্যু

ফাইল ফটো

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য মহসিন আকন (৬২) মারা গেছেন। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে তার ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মহসিন আকনের মেয়ের স্বামী সাঈদ বেপারী সম্প্রতি এওজ গ্রামে একটি জমি কেনেন। ওই জনি নিয়ে স্থানীয় মজিবর মুন্সীর সঙ্গে বিরোধ চলে আসছিল তার। এর জেরে গত বৃহস্পতিবার রাতে এওজ বাজারের কাছে একা পেয়ে মজিবর মুন্সীর লোকজন ধারালো অস্ত্র দিয়ে মহসিন আকনকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা মহসিনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে লাইফ সাপোর্টের জন্য একটি বেসরকারি হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মহসিন আকন মারা যান।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সালাউদ্দিন আহমেদ বলেন, দুধখালী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মহসিন আকন মারা গেছেন বলে খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বেলাল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়