ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৭ 

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ৯ সেপ্টেম্বর ২০২৪  
শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৭ 

শেরপুর জেলার শেরপুর-ঢাকা মহাসড়কের নবীনগর টেকনিক্যাল এলাকায় দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৫ শিশুসহ ১৭ জন আহত হয়েছেন। 

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে ১৩ জনের অবস্থাই আশঙ্কাজনক। তাদেরকে মূমুর্ষ অবস্থায় হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। 

জানা যায়, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস দুইটির মধ্যে একটি ঢাকার এয়ারপোর্ট এলাকা থেকে এবং অপরটি ঢাকার সাভার থেকে শেরপুরে আসছিলো। সাভার থেকে আসা মাইক্রোবাসটি শেরপুরে গ্যাস নিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ ভোরে নবীনগর টেকনিক্যাল এলাকায় দুইটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দ হয়। এরপর স্থানীয়রা এগিয়ে আসলে দেখেন দুটো মাইক্রোবাস পাশাপাশি উল্টে আছে এবং ভেতর থেকে কান্নার আওয়াজ আসছে। এরপর স্থানীয়রা ফায়ার সার্ভিসের সহযোগীতায় গুরুতর আশঙ্কাজনক অবস্থায় ৫ শিশুসহ ১৭ জনকে উদ্ধার করা হয়। প্রাথমিক অবস্থায় তাদের সবাইকে শেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শী মুমতাজ আলী বলেন, ফজরের নামাজের সময় আমি অজু করতেছিলাম। ঠিক এসময় আমি গাড়ির বিকট শব্দ শুনতে পাই। পরে বের হয়ে দেখি আমার বাসার গেইটের সামনে একটি গাড়ি এবং তার কিছুটা দূরে আরও একটি গাড়ি দুমড়ে মুচড়ে পড়ে আছে। গাড়ি শাবল দিয়ে কেটে লোকজন বের করি। পরে স্থানীয়রা আসলে বাকি গাড়ির লোকজন বের করে হাসপাতালে পাঠানো হয়। তবে এসময় ঘটনাস্থলে বেশ কয়েকজনকে মুমুর্ষ অবস্থায় দেখতে পাই।

এ বিষয়ে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, এখন পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে আহতদের অবস্থা আশঙ্কাজনক। সবাইকেই প্রথমে শেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আশঙ্কাজনক অনেককেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান আছে।

তারিকুল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়