ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত আসিফের কবর জিয়ারত করলেন হাবিব 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ৯ সেপ্টেম্বর ২০২৪  
বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত আসিফের কবর জিয়ারত করলেন হাবিব 

নিহত আসিফ হাসানের পরিবারকে আর্থিক সহায়তা দেন বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিব

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানী ঢাকায় নিহত আসিফ হাসানের কবর জিয়ারত ও পরিবারের খোঁজখবর নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য মো. হাবিবুল ইসলাম হাবিব।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১টায় বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি নিহত আসিফ হাসানের গ্রামের বাড়ি দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামে যান। এ সময় তিনি নিহত আসিফ হাসানের কবর জিয়ারাত শেষে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তিনি নিহতের মায়ের হাতে নগদ ৩০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন। পরে তিনি বিএনপি নেতাকর্মীদের নিয়ে নলতা খান বাহাদুর আহছান উল্লাহ (রাঃ) এর মাজার জিয়ারত করেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিব এ সময় নিহত আসিফের পরিবারের যে কোনো  ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন এবং বাড়ির আস্কারপুর সড়কটি বীরশ্রেষ্ঠ আসিফ সড়ক নাম দেন। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. শহিদুল আলম, আবুল হাসান হাদী, মাসুম বিল্লাহ শাহীন, আইনুল ইসলাম নান্টা, আহসানুল কাদির স্বপন, দেবহাটা বিএনপি নেতা মহিউদ্দীন সিদ্দিকী, পারুলিয়া ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা গোলাম ফারুক বাবু, নলতা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আজিজুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব, সাধারণ সম্পাদক মমতাজ ইসলাম চন্দন প্রমুখ।

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়