ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

চট্টগ্রামে থানা থেকে আসামির পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ৯ সেপ্টেম্বর ২০২৪  
চট্টগ্রামে থানা থেকে আসামির পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

লোহাগাড়া থানা থেকে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সজীব

চট্টগ্রামের লোহাগাড়া থানা থেকে সাইফুল ইসলাম সজীব নামে এক আসামি পালিয়ে গেছেন। এ ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে আসামি সজীব পালিয়ে যান। 

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) নাছিমা আক্তার, এসআই আমির হোসেন ও কনস্টেবল এম. এনামুল হক।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, লোহাগাড়া থানা থেকে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় থানার ওসি, এসআইসহ চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তারের জন্য চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে একটি দল অভিযানে রয়েছে। চট্টগ্রাম জেলা গোয়েন্দা শাখার দুইটি দল অভিযান চালাচ্ছে।

জানা গেছে, লোহাগাড়া উপজেলা কলাউজান ইউনিয়নের বাসিন্দা সাইফুল ইসলাম সজীব একাধিক মামলার আসামি। আজ সকালে উপজেলার পুটিবিলা ইউনিয়ন বাংলাবাজার এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে স্থানীয় বাসিন্দাদের হাতে আটক হন তিনি। সজীবকে মারধর করে সকাল ৮টার দিকে লোহাগাড়া থানায় হস্তান্তর করেন স্থানীয়রা। থানায় আনার পর তাকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণের আশ্বাস দেয় পুলিশ। স্থানীয়রা আসামিকে থানায় বুঝিয়ে দিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই সজীব থানার পেছনের গেট দিয়ে পালিয়ে যান। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়