ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

নরসিংদীতে সভা না করে ফিরে গেলেন সারজিস আলম

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২২:৫০, ৯ সেপ্টেম্বর ২০২৪
নরসিংদীতে সভা না করে ফিরে গেলেন সারজিস আলম

নরসিংদীতে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভা ও সমাবেশ না করে ঢাকায় ফিরে গেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় তিনি ঢাকার উদ্দেশে নরসিংদী ত্যাগ করেন।

সারজিস আলম প্রোগ্রামের উদ্দেশ্যে প্রথমে নরসিংদী ক্লাবে ওঠেন। সেখানে সমন্বয়কদের সঙ্গে কথা বলেন। এ সময় সমন্বয়কদের তিনটি গ্রুপ তৈরি হয়। একটি গ্রুপ সারজিস আলমকে সাটিরপাড়া কে কে এম উচ্চ বিদ্যালয় মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন। অপর গ্রুপ নরসিংদী সরকারি কলেজে মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন। সমন্বয়কদের আরেকটি গ্রুপ পৌর ঈদগা মাঠে প্রোগ্রাম করার প্রস্তাব দেন। এক পর্যায়ে সমন্বয়কদের তিন গ্রুপই সারজিস আলমকে তিন স্থানে নিয়ে যেতে চান। শেষ পর্যন্ত তিনটি গ্রুপ এক হতে না পারায় সারজিস আলম প্রোগ্রাম না করে ঢাকা ফিরে গেছেন। 

সারজিস আলম নরসিংদী ক্লাবে পৌঁছালে সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকি ছবিও তুলতে দেয়নি। সারজিস আলম নরসিংদী ক্লাব থেকে চলে আসার সময় সাংবাদিকরা কথা বলতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি। বিকেল সাড়ে ৪টায় সারজিস ঢাকায় ফিরে যান। 

এ বিষয়ে নরসিংদীর সমন্বয়কদের কোনো বক্তব্য পাওয়া য়ায়নি। 

কোটা সংস্কার ও সরকার পতনের আন্দোলনে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে নরসিংদীতে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভা ও সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশের প্রধান আলোচক ছিলেন সারজিস আলম। 
 

হৃদয়/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়