ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

শেরপুরে দুইপক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ১০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৫৫, ১০ সেপ্টেম্বর ২০২৪
শেরপুরে দুইপক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু

সংঘর্ষে নিহতের স্বজনদের আহাজারি।

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই মহল্লার বাসিন্দাদের মধ্যে সংঘর্ষে মিজানুর রহমান মিজান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ২০ জন। 

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

মিজানুর রহমান গৌরীপুর এলাকার মৃত মৌলভী আজাহার আলীর ছেলে। তিনি পেশায় ট্রলি চালক। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গৌরীপুর মহল্লা এবং খোয়ারপার এলাকার শাপলা চত্বরে দুই দল কিশোরের মধ্যে কথা-কাটাকাটি হয়। তুচ্ছ এই ঘটনাকে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয় কিন্তু সম্ভব হয়নি। এর জের ধরে দুই মহল্লার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে দুই মহল্লার বাসিন্দারাই মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় দু’পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজান গুরুতর আহত হন।। পরে খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশের দুটি দল তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় সেনাবাহিনী এবং পুলিশ ওই এলাকায় টহল দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। তবে নিহতের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দা বলেন, দুইটি পক্ষই বিএনপির রাজনীতির সাথে জড়িত। সরকার পতনের পরই জেলার সবচেয়ে বড় সিএনজি স্ট্যান্ড দখলসহ খোয়ারপার এলাকা নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চলছিলো। 

বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এ বিষয়ে তিনি বলেন, পরিস্থিতি শান্ত করার জন্য আমাদের ফোর্স কাজ করছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান আছে।

তারিকুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়