ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

পাবনায় র‌্যাবের অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১০ সেপ্টেম্বর ২০২৪  
পাবনায় র‌্যাবের অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

গ্রেপ্তার তিন ছিনতাইকারী

পাবনায় অভিযান চালিয়ে চাঁদাবাজি ও ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে ও মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, পাবনা পৌর সদরের কৃষ্ণপুর মহল্লার জয়নাল খাঁর ছেলে হাসিবুল ইসলাম সানি (২২), একই মহল্লার শাহিনুর ইসলামের ছেলে সাব্বির হোসেন শান্ত (২২) ও লিয়াকত আলীর ছেলে বিপুল বিন লিয়াকত (২৮)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আটুয়া এলাকায় কিছু চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের সদস্যরা আইনশৃঙ্খলা বাহিনীর একজন সদস্যকে ধরে ধারালো অস্ত্র দেখিয়ে জিনিসপত্র ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিক ওই ব্যক্তি ছিনতাইকারী চক্রের সদস্য হাসিবুল ইসলাম সানিকে ধারালো চাকুসহ হাতেনাতে ধরে ফেলে এবং র‌্যাবের কাছে হস্তান্তর করে। এরপর মঙ্গলবার বেলা ৩টার দিকে হাসিবুল ইসলাম সানিকে সঙ্গে নিয়ে র‌্যাবের আভিযানিক দল পৌর সদরের লাইব্রেরি বাজার এলাকায় অভিযান চালায়। সেখান থেকে সাব্বির হোসেন শান্ত ও বিপুল বিন লিয়াকতকে গ্রেপ্তার করা হয়। এ সময় একজন ছিনতাইকারী চক্রের সদস্য পালিয়ে যায়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তিনজন জানিয়েছেন, তারা পাবনা শহরের বিভিন্ন রাস্তাঘাটে ও গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যূতা, ছিনতাই, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান বলেন, আটক তিনজনকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পাবনা সদর থানায় হস্তান্তর করা হবে। সেখানে মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

শাহীন/বকুল


সর্বশেষ

পাঠকপ্রিয়