ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

সাগর হত্যা: ময়মনসিংহে উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪  
সাগর হত্যা: ময়মনসিংহে উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে

সদর উপজেলা যুবলীগের সভাপতি শাজাহান সরকার ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বাচ্চু

ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে শহীদ হওয়া কলেজ শিক্ষার্থী রেদোয়ান হাসান সাগর (১৭) হত্যা মামলায় গ্রেপ্তার দুই যুবলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গ্রেপ্তার যুবলীগ নেতারা হলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. শাজাহান সরকার এবং সাধারণ সম্পাদক মো. মোতাহার হোসেন বাচ্চু।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন জাহান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তারের পর ওই দুই যুবলীগ নেতাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় কোতোয়ালি থানার পুলিশ। পরে বিচারক আগামী বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সকালে সদর উপজেলার ধানিখলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে যৌথ বাহিনীর একটি দল আসামিদের গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করে। এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা সোহরাব আলী জিজ্ঞাসাবাদের জন্য আসামিদের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোর্পদ করেন। পরে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

১৯ জুলাই ময়মনসিংহ নগরীর মিন্টু কলেজ এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত হন রেদোয়ান হাসান সাগর। তিনি নগরীর আকুয়া চৌরাঙ্গী মোড় এলাকার বাসিন্দা আসাদুজ্জামান আসাদের ছেলে।
 

মিলন/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়