ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

ত্বকী হত্যা: গ্রেপ্তার ৩ আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৭, ১০ সেপ্টেম্বর ২০২৪  
ত্বকী হত্যা: গ্রেপ্তার ৩ আসামি রিমান্ডে

তানভীর মুহাম্মদ ত্বকী

মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার তিন আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী ও শামসুর রহমানের আদালত গ্রেপ্তারকৃতদের ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আদালত পুলিশের পরির্দশক আব্দুর রশীদ এতথ্য  জানান। 

আদালত পুলিশের পরির্দশক আব্দুর রশীদ জানান, ত্বকী হত্যা মামলায় আসামিদের পূর্বের দেওয়া জবানবন্ধিতে মনির, শাওন ও কাজল এই তিন জনের নাম আসে। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। র‌্যাব বিভিন্ন এলাকা থেকে গত ৯ ও ১০ সেপ্টেম্বর তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত প্রত্যেক আসামির ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

এদিকে সব আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ আদালতে অভিযোগ পত্র দাখিল ও মামলার বিচার শুরু করার দাবি জানিয়েছেন নিহত ত্বকীর বাবা ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি। তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আশ্রয়ে থাকায় হত্যায় জড়িতদের পরিচয় প্রকাশের পরও বিগত বছর গুলোতে তাদের গ্রেপ্তার করা হয়নি।’

আরো পড়ুন:

প্রসঙ্গত, প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক থেকে তানভীর মুহাম্মদ ত্বকীকে অপহরণ করে হত্যা করা হয়। একদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যায় মেলে ত্বকীর লাশ। এই হত্যাকাণ্ডের সঙ্গে ওসমান পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে শুরু থেকে অভিযোগ করে আসছেন নিহত ত্বকীর পরিবার।

অনিক/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়