ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

বগুড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১১ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৫৬, ১১ সেপ্টেম্বর ২০২৪
বগুড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ফাইল ফটো

বগুড়ায় রানা মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী রোজিনা বেগম (৩৮)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে শহরের জয়পুরপারায় এই ঘটনা ঘটে। নিহত রানা মিয়া ওই এলাকার মৃত আজিজার রহমানের ছেলে ও পেশায় রড ব্যবসায়ী ছিলেন।

নিহত রানা মিয়ার ভাতিজা মুর্তজা জানান, গত রোববার রাতে রিকশাভাড়া মেটানোর সময় চালকের সঙ্গে তর্কে জড়ান রানা মিয়া। সে সময় স্থানীয় কয়েকজন বখাটে রানার পক্ষ নিয়ে ওই চালককে মারধর করেন। পরে সেই রিকশাচালক আরও লোকজন নিয়ে এসে ওই যুবকদের পাল্টা মারধর করেন। এ সময় বিবাদে জড়ানোর পাওনা হিসেবে রানার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে বখাটেরা। কিন্তু তিনি কোনো টাকা দেননি। মঙ্গলবার রা‌তে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে স্ত্রী রোজিনাকে নিয়ে বাড়ি ফিরছিলেন রানা৷ সে সময় বখাটেরা রানার কাছে আবারও চাঁদার টাকা দাবি করেন। চাঁদা দি‌তে অস্বীকৃতি জানালে বখাটেরা তা‌দের‌ ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় দুই জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের ইতিমধ্যে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে৷ এ ঘটনায় মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন।

এনাম/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়