ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

২৭৯ সিম ও ৭৬ মোবাইলসহ ইউপি চেয়ারম্যান আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১১ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২১:০৮, ১১ সেপ্টেম্বর ২০২৪
২৭৯ সিম ও ৭৬ মোবাইলসহ ইউপি চেয়ারম্যান আটক

সরকারি বরাদ্দের টাকা অভিনব কায়দায় দুর্নীতির মাধ্যমে আত্মসাতের অভিযোগে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার নলছিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর উল্লাহ শিবলীকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী। পরে তার বাড়িতে থেকে ২৭৯টি সিমকার্ডসহ ৭৬টি মোবাইল ফোন জব্দ করে তারা।

বুধবার (১১ সেপ্টেম্বর) হাতিয়া পৌরসভার ওছখালী বাজার পৌর সুপার মার্কেট এলাকা থেকে মনসুর উল্লাহ শিবলীকে আটক করা হয়। চট্টগ্রাম নৌবাহিনীর মিডিয়া দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

আটককৃত ব্যক্তির তথ্যের ভিত্তিতে সিমকার্ডসহ ও মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দকৃত ফোন এবং সিমকার্ড ব্যবহার করে বিপুল অঙের সরকারি টাকা বিকাশ, নগদ ও রকেট অ্যাকাউন্টের মাধ্যমে উত্তোলনের আলামত পাওয়া গেছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে। 

নৌবাহিনী জানায়, প্রতিবন্ধী, শিক্ষা, বিধবা ও বয়স্ক  ভাতাসহ বিভিন্ন সরকারি অর্থ ইউনিয়নের জন্য বরাদ্দ আসে। যার বড় একটি অংশ মোবাইল ফোন ও সিমকার্ডের মাধ্যমে অবৈধভাবে উত্তোলন করে আত্মসাৎ করা হতো। আটককৃত ব্যক্তি, জব্দকৃত মোবাইল এবং সিমকার্ড হাতিয়া থানায় হস্তান্তর করেছে নৌবাহিনী।

বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে হাতিয়াসহ দায়িত্বপূর্ণ এলাকাসমূহে যৌথ বাহিনীর নিয়মিত অভিযান ও টহল পরিচালনা করে আসছে বাংলাদেশ নৌবাহিনী। দেশের কল্যাণে নৌবাহিনীর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়