ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

‘কেউ চাঁদাবাজি করলে শাস্তি পেতে হবে’

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ১১ সেপ্টেম্বর ২০২৪  
‘কেউ চাঁদাবাজি করলে শাস্তি পেতে হবে’

বক্তব্য রাখছেন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ

বিএনপির নাম ভাঙিয়ে বা অন্য দলের কেউ চাঁদাবাজি করলে শাস্তির মুখোমুখি হতে হবে। কেউ চাঁদাবাজির সঙ্গে যুক্ত হলে বিএনপির নেতাকর্মীরা তাদের ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করবেন। কোনোভাবে চাঁদাবাজি বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়ন বিএনপি আয়োজিত সম্প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন। 

সাইফুল ইসলাম ফিরোজ বলেন, এলাকার সম্প্রীতি বজায় রাখতে সবাইকে সচেতন থাকতে হবে। এখানে সবাই বাংলাদেশী। এ দেশে কোনো বিভেদ নেই। সামনে দুর্গাপূজায় কেউ যেন অপ্রীতিকর কিছু না ঘটাতে পারে, সেজন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

দুর্গাপূজায় মন্দির পাহারা দেওয়ার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন স্বেচ্ছাসেবক দলের এ নেতা। সবাইকে সঙ্গে নিয়ে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীতে সুন্দর বাংলাদেশ বিনির্মাণে সবাইকে শরিক হওয়ার আহ্বান জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য প্রভাষক মুসা করিমের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডা. নুরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম তোতা, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, ঢাকা মহানগর উত্তর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক রেন্টু লস্কর প্রমুখ। 

দুপুর ৩টা থেকে শুরু হয়ে সমাবেশ চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। সমাবেশে মালিয়াট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

সোহাগ/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়