ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ময়মনসিংহে রওশন এরশাদের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১১ সেপ্টেম্বর ২০২৪  
ময়মনসিংহে রওশন এরশাদের বিরুদ্ধে মামলা

রওশন এরশাদ

ময়মনসিংহে সাবেক বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ ও সাবেক জেলা প্রশাসক মুস্তকীম বিল্লাহ ফারুকীর বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একেএম রওশন জাহানের আদালতে মামলার আবেদন করেন মো. খালেদুজ্জামান পারভেজ বুলবুল। আদালত বাদীর আবেদন আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের দায়িত্ব দিয়েছে।

ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক মো. মোস্তাছিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। মোস্তাছিনুর রহমান জানান, মামলার বাদী খালেদুজ্জামান পারভেজ বুলবুল দশম জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ (সদর) আসনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) থেকে প্রার্থী হন।

মামলার নথিতে বলা হয়, বাদী ২০১৩ সালের ১৪ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় প্রতীক ‘কুড়ে ঘর’ নির্ধারণ করা হয়। ওই দিন রাত সাড়ে ৭টার দিকে বাদীকে তার নিজস্ব বাসা থেকে অজ্ঞাতনামা সাদা পোশাকের ১০-১২ জন লোক ইচ্ছার বিরুদ্ধে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে যায়। পরে মামলার ১ নম্বর আসামি রওশন এরশাদের প্ররোচনায় ও ২নং আসামি তৎকালীন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মুস্তাকীম বিল্লাহ ফারুকীর কার্যালয়ে বেআইনিভাবে আটক রেখে মৃত্যুর ভয় দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য স্বাক্ষর নেন।

মামলায় রওশন এরশাদ ও সাবেক জেলা প্রশাসক ছাড়াও মামলায় অজ্ঞাত পরিচয় আরও ১২ জনকে আসামি করা হয়েছে।
 

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়