ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

যমুনায় নিখোঁজের একদিন পর ভাই-বোনের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:৩৭, ১২ সেপ্টেম্বর ২০২৪
যমুনায় নিখোঁজের একদিন পর ভাই-বোনের মরদেহ উদ্ধার

যমুনা নদীতে নিখোঁজের একদিন পর সিরাজগঞ্জের চৌহালী থেকে চাচাতো ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার খাষকাউলিয়াস্থ যমুনা নদীর তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে, বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে যমুনা নদীতে গোসলে গিয়ে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় সংলগ্ন নৌকাঘাট এলাকা থেকে তারা নিখোঁজ হয়।

মৃতরা হলো- চৌহালী উপজেলার খাসকাউলিয়া ইউনিয়নের কুরকি গ্রামের আলমগীর হোসেনের ছেলে হযরত আলী (৬) ও তার চাচাতো বোন জাহাঙ্গীর হোসেনের মেয়ে খাদিজা খাতুন (৫)।

চৌহালী নৌ-পুলিশ ফাঁড়ির ওসি শামসুল আলম দুই শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. হাবিবুর হাবলুর বলেন, বুধবার দুপুরে দাদা আব্দুর রহিম মোল্লার সঙ্গে যমুনা নদীর জোতপাড়া ঘাটে গোসল করতে যায় হযরত আলী ও খাদিজা খাতুন। গোসলের একপর্যায়ে বৃষ্টি নামলে দাদা দুই নাতি-নাতনিকে বাড়িতে যেতে বলেন। তারা দুজন নদী থেকে উঠে দাদার অগোচরে আবারও নামে। একপর্যায়ে তারা দুজন নিখোঁজ হয়। বাড়ির লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। 

পরে বৃহস্পতিবার সকালে যমুনা নদীর জোতপাড়া তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। উদ্ধার হওয়া দুই শিশুর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অদিত্য/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়