ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

নড়াইলে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময় 

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১২ সেপ্টেম্বর ২০২৪  
নড়াইলে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময় 

নড়াইল সদরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে রিপন বিশ্বাস যোগদান করেছেন। স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত এই ইউএনও। এ সময় তিনি সঠিকভাবে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় এ সভা অনুুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস বলেন, আমি নড়াইল সদর উপজেলায় গত ১০ সেপ্টেম্বর যোগদান করেছি। আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে চাই। জনগণ যাতে উপজেলায় সেবা নিতে এসে কোন ধরনের হয়রানি না হয় এবং কাঙ্খিত সেবা পায় সে ব্যাপারে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। 

তিনি বলেন, গণমাধ্যমকর্মীদের কাছে দাবি থাকবে, আমার চলার পথে কোন ভুল হলে ধরিয়ে দিবেন, যাতে সঠিকভাবে কাজ করতে পারি। আমি আশা করি, সকলের সহযোগিতায় নড়াইল সদর উপজেলা পরিষদ একটি জনবান্ধব উপজেলা পরিষদ হিসেবে পরিচিতি পাবে।

সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আলমগীর সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. তারিকুজ্জামান লিটু, সাংবাদিক অশোক কুন্ডু, আজিজুল ইসলাম, ফরহাদ খান, এস এম শরিফুল ইসলাম প্রমুখ।

সাংবাদিকরা বক্তব্যকালে দুর্নীতিমুক্ত উপজেলা পরিষদ গঠনে সকল সাংবাদিক নবাগত ইউএনও’র পাশে থাকার আশ্বাস দেন। 

সভায় নড়াইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

রিপন বিশ্বাস ২০১৬ সালে ৩৪তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হয়ে বরিশালে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। এরপর ইউএনও হিসেবে প্রথম যোগদান কুষ্টিয়ার খোকসা উপজেলায়। এরপর যশোর সদর উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ গত ১০ সেপ্টেম্বর নড়াইল সদর উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। 

শরিফুল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়