ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ব্রহ্মপুত্রে গোসলে নেমে নিখোঁজ

তিন শিশুর মরদেহ উদ্ধার, মেলেনি একজনের

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:১৯, ১২ সেপ্টেম্বর ২০২৪
তিন শিশুর মরদেহ উদ্ধার, মেলেনি একজনের

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নে ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে নিখোঁজ ৪ শিশুর মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে এক শিশু। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে জেলার নাগেশ্বরী, উলিপুর ও চিলমারী উপজেলা থেকে লাশগুলো উদ্ধার করে স্থানীয়রা। এর আগে বুধবার বিকেলে ৪ শিশু নিখোঁজ হওয়ার ঘটনাটি ঘটে।

উদ্ধার হওয়ার মরদেহগুলো হলো- নারায়ণপুরের বাঘমারা গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল (৭), অষ্টাশির চর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (৭) এবং আহাদ আলীর ছেলে আতিক হোসেন (৭)। এখনো নিখোঁজ রয়েছে আহাদ আলীর মেয়ে ও আতিকের বোন আঁখি খাতুন (৯)। এখনও নিখোঁজ রয়েছে আহাদ আলীর নিখোঁজ দুই সন্তানের মধ্যে মেয়ে আঁখি।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ৪ শিশু নিখোঁজ হয়। নিখোঁজ শিশুদের মধ্যে আপন ভাই-বোন আতিক হোসেন ও আঁখি ছিলো। সকালে ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দুরে আতিকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে আতিকের পরিবারকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। এর কিছু সময় পরে জুয়েল ও নাজমুলের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে আঁখি। বৃহস্পতিবার সকালে থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২-৩ কিলোমিটার ভাটিতে নাগেশ্বরী, উলিপুর ও চিলমারী উপজেলা থেকে মরদেহগুলো উদ্ধার করে স্থানীয়রা নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করেন। 

নারায়ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান জানান, নিখোঁজ চার শিশুর মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। বাকী শিশুর মরদেহ উদ্ধারে ভাটিতে খোঁজ খবর নেওয়া হচ্ছে। 

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ নিখোঁজ চার শিশুর মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাদশাহ্/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়