ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ঝিনাইদহে গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ১২ সেপ্টেম্বর ২০২৪  
ঝিনাইদহে গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

রাশেদ শেখ (ফাইল ছবি)

ঝিনাইদহের মহেশপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাশেদ শেখ (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি  ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত রাশেদের ছোট ভাই রাজদুল শেখ ও চাচা বজলুর রহমান বটা। তারা এখন পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে ভালাইপুর গ্রামের বিশ্বাস পাড়ায় রাজ্জাকের বাড়িতে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হন তারা। এ সময় শরিফুল ইসলাম নামে একজন পালিয়ে যান। 

জানা যায়, চোরের ছুরিকাঘাতে তৌহিদুল খা নামে এক ব্যক্তি জখম হয়। এ সময় বিক্ষুব্ধ জনতা তিনজনকে আটক করে গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে আসে। সেখানে উপস্থিত জনতা গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যান। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

স্থানীয়রা বলছেন, হতাহত চোররা পারিবারিকভাবে দীর্ঘদিন ধরে চুরির সাথে জড়িত। এর আগেও বটা চোরের বাবা আনসার শেখ ও তার ভাই হাকিম শেখকে গরু চুরির দায়ে পিটিয়ে আহত করে স্থানীয়রা। এছাড়া আটক বজলুর রহমান বটা দীর্ঘদিন যাবত মহেশপুর উপজেলার গরু চুরির সিন্ডিকেটের প্রধান হিসাবে পরিচিত।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক তিন চোর গণপিটুনির স্বীকার হয়েছেন। পিটুনিতে রাশেদ শেখ নামে একজন মারা গেছেন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শাহরিয়ার/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়