ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মুঠোফোন চুরি নিয়ে ধোঁয়াশা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:১৯, ১২ সেপ্টেম্বর ২০২৪
সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মুঠোফোন চুরি নিয়ে ধোঁয়াশা

ছবি: সংগৃহীত

কক্সবাজারের হোটেল-মোটেল জোনের একটি হোটেল থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ মুঠোফোন চুরির অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট এলাকার শাকিরা প্যালেস নামের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে তার ফোনটি চুরি হয় বলে জানা গেছে। 

মুঠোফোন চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ। মুঠোফোনটি উদ্ধারে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

তবে হোটেল থেকে হাসনাতের মুঠোফোনটি চুরির কথা চাউর হলেও হোটেলের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করে ওই হোটেলে মুঠোফোনটি চুরির কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

এদিকে সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে হাসনাত আব্দুল্লাহর ফোনটি হোটেলে চুরির কোনো তথ্য পাওয়া না গেলে ফোনটি তাহলে কে চুরি করলো? কোথাও পড়ে গেছে, নাকি ঘনিষ্ট কেউ নিয়েছেন তা নিয়ে জনমনে প্রশ্ন তৈরি হয়েছে।

জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে গতকাল বুধবার (১১ সেপ্টেম্বর) কক্সবাজার পৌঁছান কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। তিনি পেকুয়া-চকরিয়ায় শহিদদের পরিবারের সঙ্গে দেখা করতে যান।

সেখান থেকে আজ বৃহস্পতিবার ছাত্র-জনতার আলোচনা সভায় যোগ দিতে কক্সবাজার শহরে আসেন। এ সময় বিশ্রাম নিতে শহরের হোটেল-মোটেল জোনের ওই হোটেলটিতে ওঠেন। সেখান থেকেই তার মোবাইল ফোনটি খোয়া গেছে বলে জানা যায়।

তারেকুর রহমান/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়