ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

আশুলিয়ায় ফ্ল্যাট থেকে দম্পতি ও শিশু কন্যার মরদেহ উদ্ধার 

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৪, ১২ সেপ্টেম্বর ২০২৪  
আশুলিয়ায় ফ্ল্যাট থেকে দম্পতি ও শিশু কন্যার মরদেহ উদ্ধার 

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় এক দম্পতি এবং তাদের শিশু কন্যার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার উত্তর ভাদাইল এলাকার আবাসিক ভবন থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, এমএ হাসান বাচ্চু (৫৫), তার স্ত্রী স্বপ্না বেগম (৩৫) ও তাদের শিশু মেয়ে মোছা. জান্নাতি (৪)।

স্থানীয়রা জানান, চারতলা ভবনে চতুর্থ তলার ফ্ল্যাটে থাকতেন পরিবারটি। ফ্ল্যাটের এক কক্ষে স্বামী-স্ত্রী ও শিশু কন্যা, আরেক কক্ষে বাচ্চুর ১৮ বছর বয়সী ছেলে বসবাস করতেন। সকালের দিকে বড় ছেলে চিৎকার শুরু করেন। আশপাশের লোকজন গিয়ে বাচ্চুর কক্ষ ভেতর থেকে বন্ধ দেখতে পায়। দরজা ভেঙে ভেতরে ঢুকে তিনজনের নিথর দেহ দেখতে পায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ওই পরিবারের প্রতিবেশী ফরিদা বেগম জানান, ওই পরিবারের বড় ছেলে সকালে তার বাবার শয়নকক্ষের ভেতরে ধোঁয়া দেখে চিৎকার করে সবাইকে বাঁচাতে সহায়তার জন্য ডাকতে থাকে। এরপর সবাই মিলে সেখানে গিয়ে ভেতর থেকে বন্ধ থাকা দরজা ভেঙে ঘরে ঢুকে বাচ্চু, তার স্ত্রী ও শিশু কন্যাকে পড়ে দেখে। ওই সময় কক্ষের ভেতরে বিছানার জাজিমে আগুন ও ধোঁয়া দেখা যায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

তিনি বলেন, বাচ্চুর আর তার স্ত্রীর মধ্যে ঝামেলা ছিল বলে মনে হয়েছে। তারা হয়ত কক্ষের ভেতরে নিজেরাই কিছু ঘটিয়েছে। বাচ্চুর মুখে ধারালো অস্ত্রের জখমও দেখা গেছে। 

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, ভাদাইল এলাকায় একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাব্বির/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়