ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সংবাদকর্মীকে মামলায় জড়ানোয় দুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
সংবাদকর্মীকে মামলায় জড়ানোয় দুমকি প্রেসক্লাবে প্রতিবাদ সভা

পটুয়াখালীর দুমকিতে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি মো. দেলোয়ার হোসেনকে ষড়যন্ত্রমূলক আসামি করে মামলায় জড়ানো হয়েছে দাবি করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংবাদকর্মীরা। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাব দুমকির সভাকক্ষে এ নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

প্রেসক্লাব দুমকির সভাপতি মো. হারুন অর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর প্রতিনিধি  মো. সাইফুল ইসলাম,  সাংবাদিক নেতা প্রকৌশলী মো. কামাল হোসেন ও দৈনিক কালবেলার প্রতিনিধি মো. রাজিবুল ইসলাম রন্টি। 

বক্তারা বলেন, বেশ কিছুদিন আগে বাউফলের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  আব্দুল মোতালেব হাওলাদার ও তার ছেলে বগা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদের অবৈধ ইটভাটা নিয়ে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় পর পর দুটি নিউজ প্রকাশিত হয়। তার জের ধরে গত ৬ আগস্ট আব্দুল মোতালেব হাওলাদারের স্ত্রী মোসম্মৎ রেহেনা বেগম তার বসতঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে মর্মে পটুয়াখালী অপরাধ দমন ট্রাইবুনালে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং (৯৮/২০২৪)। মামলায় ৫৩ জন আসামির মধ্যে দেলোয়ার হোসেনকে ৯ নম্বর আসামি করা হয়েছে। বর্তমান মামলাটি পিবিআই তদন্তাধীন রয়েছে। তাই আগামী ৫ দিনের মধ্যে এই মিথ্যা মামলা থেকে দেলোয়ার হোসেনকে অব্যাহতি না দিলে পরবর্তীতে কঠোর কর্মসূচি হাতে নেওয়া হবে। 

দেলোয়ার হোসেন বলেন, অবৈধ ইটাভাটা নিয়ে দুটি সংবাদ প্রকাশ করায় তারা আমাকে অহেতুক মামলায় জড়িয়েছে। ভাঙচুরের কোনো ঘটনার সঙ্গেই আমি জড়িত নই।

ইমরান/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়