ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। 

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুর ইসলাম পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তানভীর আহমেদ রনি (২৩) ও জাহিদ হোসেন দিপু (২১) একটি মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার মেঘনা গোমতী সেতুর পূর্ব পাশে পাখির মোড় নামক স্থানে পৌঁছালে কুমিল্লাগামী একটি অজ্ঞাত গাড়ি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক জান্নাতুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। 

জানা যায়, নিহত দু’জন সম্পর্কে খালাতো ভাই। চাঁদপুরের কচুয়া উপজেলার পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তানভীর ঢাকা কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র। জাহিদ একই গ্রামের দুলাল মিয়ার ছেলে, সে চাঁদপুর সরকারি কলেজে বিএসএস প্রথম বর্ষে পড়ুয়া ছাত্র। 

এদিকে অপর দুর্ঘটনাটিও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে একই সময়ে ঘটেছে। সড়ক পারাপারের সময় চট্টগ্রামগামী একটি অজ্ঞাত গাড়ির চাপায় আবদুল মান্নান মুন্সী (৭০) নামে এক ব্যক্তি নিহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুর ইসলাম বলেন, নিজ নিজ পরিবারের লোকজন রাতেই লাশগুলো নিয়ে গেছে।

রুবেল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়