ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

কলমাকান্দায় প্রতিপক্ষের মারধরে স্কুল পিয়নসহ আহত ৪

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
কলমাকান্দায় প্রতিপক্ষের মারধরে স্কুল পিয়নসহ আহত ৪

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা চালিয়ে স্কুল পিয়নসহ চারজনকে মারধর করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার পোগলা ইউনিয়নের মৌজে পোগলা গ্রামে তাদের ওপর হামলা হয়। এ ঘটনায় কলমাকান্দা থানায় অভিযোগ করেছেন আহতরা। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ হোসেন বলেন, সোহেল রানা নামে একজন ১০ জনের নাম উল্লেখ করে অভিযোগ দিয়েছেন। ঘটনা তদন্ত করে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আহতরা হলেন- মৌজে পোগলা গ্রামের আরমোজ আলী (৭২), তার দুই ছেলে মো. জুয়েল মিয়া (৪২), পোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি সোহেল রানা (৩৯) এবং মো. পলাশ মিয়া (৩০)।

অভিযুক্তরা হলেন- একই গ্রামের মো. সাগর মিয়া (৩০), মো. সাজিদ মিয়া (২৮), মো. জান্নাত মিয়া (২৬), মো. সাইকুল ইসলাম (৬০), মো. রুহুল আমিন (৫০), মো. লিংকন মিয়া (২৭) এবং মো. সোহেল মিয়াসহ ১০ জন।

স্থানীয়রা জানান, মৌজে পোগলা গ্রামে দীর্ঘদিন ধরে আরমোজ আলী এবং সাইকুল ইসলামের পরিবারের মধ্যে নানা বিষষে বিরোধ চলছে। এরই জেরে গতকাল বৃহস্পতিবার সকালে আরমোজ আলীর বাড়িতে হামলা চালায় সাইকুল ইসলামসহ ও তার লোকজন। এসময় তাদের মারধরে আরমোজ আলীসহ তার পরিবারের ৪ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত সোহেল রানা বলেন, ‘অভিযুক্তরা অন্যায়ভাবে বিবাদ করে আসছিল। তারা আমার কাছে চাঁদা দাবি করে। তাদের কথামতো চাঁদা না দিলে পোগলা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী পদে শান্তিতে চাকরি করতে দেবে না বলে হুমকি দিয়ে আসছিল। গতকাল সকালে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র, লাঠি নিয়ে আমাদের ওপর হামলা চালায় তারা। আমরা বিচার চাই।’

ঘটনার পর থেকে অভিযুক্তরা আত্মগোপনে। যে কারণে তাদের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

সোহেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়