ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্ত এলাকা থেকে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপিসহ এক যুবককে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক যুবকের নাম মোহাম্মদ হৃদয় মিয়া (২৫)। তিনি একই ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মো. সুরুজ আলমের ছেলে। 

বিজিবির সূত্র জানা যায়, বৃহস্পতিবার রাতে সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) অধীনে বাংলাবাজার বিওপি’র কোম্পানি কমান্ডার সুবেদার আবুল বাসার আজাদের নেতৃত্বে টহলদল সীমান্তের মেইন পিলার ১২৩৫/৪ এস থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ কলাউড়া গ্রামে অভিযান চালায়। এসময় ভারতে বাদরেন নামে এক ব্যক্তির কাছে মাছ বিক্রির টাকা নিয়ে বাংলাদেশে আসার সময় হৃদয় মিয়াকে আটক করা হয়। তল্লাশি করা হলে তার কাছ থেকে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপি জব্দ হয়। 

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.হাফিজুর রহমান বলেন, অন্তর্বর্তী সরকারের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। রাতে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপিসহ হৃদয় মিয়াকে আটক করা হয়েছে। মামলা দায়ের করে আটককৃত যুবককে থানায় হস্তান্তর করা হবে।

মনোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়