ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

নেত্রকোণা কারাগারে বন্দির মৃত্যু

নেত্রকোণা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ১৩ সেপ্টেম্বর ২০২৪  
নেত্রকোণা কারাগারে বন্দির মৃত্যু

নেত্রকোণা কারাগারে মাদক মামলার আসামি আলী আহমেদ খান ওরফে শিপন মিয়া (৩৮) নামে এক বন্দি মারা গেছেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২ টার দিকে কারাগার থেকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে তিনি মারা গেছেন।

শিপন মিয়া নেত্রকোণা পৌর শহরের কাটলী এলাকার মরতুজ আলীর ছেলে। তিনি গত ছয় বছর ধরে মাদক মামলায় কারাগারে ছিলেন বলে জানা গেছে।

কারা পুলিশ ও স্বজনেরা জানান, ২০১৮ সালে মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার হন শিপন মিয়া। এরপর থেকেই কারাগারেই ছিলেন তিনি।

আরো পড়ুন:

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা তাসমিয়া হোসেন অনন্যা বলেন, হাসপাতালে আনার সময় শিপন মিয়া মারা যান। প্রাথমিকভাবে মনে হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

কারাগার থেকে শিপন মিয়াকে সদর হাসপাতালে আনার সময় সঙ্গে ছিলেন কারা পুলিশের সদস্য শাহিনুল ইসলাম। তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার বিকেলে বুকে ব্যাথা অনুভব করেন শিপন মিয়া। তাকে কারা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল। আজ সকালে তার শারীরিক অবস্থার অবনতি হয়। উন্নত চিকিৎসার
জন্য সদর হাসাপাতালে নিয়ে আসা হয় তাকে। সেখানে তিনি মারা যান।

শিপন মিয়ার ভাই মনোয়ারুল হক সাবুল বলেন, ভাইয়ের মরদেহ নিতে হাসপাতালে অপেক্ষা করছি। আইনী কার্যক্রম শেষ হলে মরদেহ নিয়ে যাব।

সোহেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়