ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

জামালপুরে ট্রেনের ইঞ্জিনে আগুন, আধা ঘণ্টা পর নিয়ন্ত্রণে

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:৫৫, ১৩ সেপ্টেম্বর ২০২৪
জামালপুরে ট্রেনের ইঞ্জিনে আগুন, আধা ঘণ্টা পর নিয়ন্ত্রণে

ময়মনসিংহ থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী একটি লোকাল ট্রেনের ইঞ্জিনে আগুন লেগেছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জামালপুর রেলওয়ে জংশন স্টেশনে প্রবেশের সময় ট্রেনটির ইঞ্জিনে আগুন লাগে।  আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের সদস্যরা। 

জামালপুর রেলওয়ে জংশন স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার শেখ মোহাম্মদ উজ্জল জানান, আজ সন্ধ্যার দিকে ২৫৫ আপ লোকাল ট্রেনটি জামালপুর স্টেশনে প্রবেশের সময় ইঞ্জিনে আগুন দেখে চালককে জানান স্থানীয় লোকজন। ট্রেনটি থামানোর পর আগুন নেভাতে কাজ শুরু করে স্টেশন কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন। পরে ফায়ার সার্ভিস এসে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, অতিরিক্ত গরম থাকার কারণে ইঞ্জিনে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়মনসিংহ থেকে আরেকটি ইঞ্জিন আসার পর লোকাল ট্রেনটিতে সংযুক্ত করা হবে। এরপর ট্রেনটি দেওয়ানগঞ্জের জন্য ছেড়ে যাবে।

জামালপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থলে এসে ট্রেনের ইঞ্জিনের আগুন নেভানো হয়। অতিরিক্ত গরমের কারণে ইঞ্জিনটিতে আগুন লেগেছে বলে জানতে পেরেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

শোভন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়