ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

ছবি তুলে ফেরার পথে সড়কে ঝরল দুই বন্ধুর প্রাণ

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১০:৩০, ১৪ সেপ্টেম্বর ২০২৪
ছবি তুলে ফেরার পথে সড়কে ঝরল দুই বন্ধুর প্রাণ

কিশোরগঞ্জের ভৈরবে সড়ক দুর্ঘটনায় সুফল আহমেদ (১৭) ও মুন্না (১৬) নামের দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের শম্ভুপুর পাক্কারমাথা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুফল আহমেদ ভৈরবপুর উত্তরপাড়া দুর্জয় মোড় বাসস্ট্যান্ড এলাকার স্বপন মিয়ার ছেলে ও মুন্না পৌর শহরের গাছতলা ঘাট এলাকার আতাউল্লাহর ছেলে।

আরো পড়ুন:

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু উপজেলার বাঁশগাড়ী এলাকায় কাশফুল বনে ছবি তুলতে যান। সেখান থেকে ফেরার পথে শম্ভুপর পাক্কারমাথা এলাকায় মোটরসাইকেল-ট্রাক-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিয়া নাজমুন প্রভা বলেন, তিন জনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে, চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজু মিয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়। তবে ঘটনার পরপরই ঘাতক ট্রাকচালক ও অটোরিকশাচালক নিজ নিজ গাড়ি নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রুম্মন/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়