ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সাতক্ষীরায় হাতুড়ি পেটায় বুদ্ধি প্রতিবন্ধী তরুণী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৪:০৭, ১৪ সেপ্টেম্বর ২০২৪
সাতক্ষীরায় হাতুড়ি পেটায় বুদ্ধি প্রতিবন্ধী তরুণী নিহত

সাতক্ষীরায় মাদকাসক্ত যুবকের হাতুড়ি পেটায় রোজিনা চুমকি (২০) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণী নিহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোজিনা সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামের রেজাউল ইসলামের মেয়ে ও রাজারবাগান কলেজ মাঠের পাশে অবস্থিত সুইড খাতিমুন্নেসা হানিফ লষ্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ভোকেশনাল শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের বাবা রেজাউল ইসলাম জানান, সকাল ৯টার দিকে প্রতিবেশী থানাঘাটা গ্রামের ইকবালের ছেলে মাদকাসক্ত ইলিয়াস (৩০) হাতুড়ি দিয়ে তার প্রতিবন্ধী মেয়ে রোজিনার মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মমতাজ মুজিব জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। হাতুড়ির আঘাতে মেয়েটির মাথায় মারাত্মক ইনজুরি হয়েছে। যে কারণে আঘাত পাওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক যুবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শাহীন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়