ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৫:০২, ১৪ সেপ্টেম্বর ২০২৪
ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ

ফাইল ফটো

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ছাত্রদল ও যুবদলের তিন নেতাকর্মী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে উপজেলা সদরের মডেল টাউন এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন- বাঘাইছড়ি পৌর যুবদলের সদস্য মো. ইব্রাহিম, পৌর ছাত্রদলের ৫নং ওয়ার্ডের সভাপতি মো. মোশাররফ ও সদস্য মান্না।

উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী বলেন, ফেসবুকে একে অপরকে দালাল লেখাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন বলেন, দলে কিছু অনুপ্রবেশকারী সুনাম নষ্ট করছে। ফেসবুকে দালাল ডাকাকে কেন্দ্র করে শুক্রবার রাতে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক সায়েম বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা আছে, কেউ যদি  দলীয় শৃঙ্খলাভঙ্গ করে এবং সেটা প্রমাণিত হয় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল বলেন, উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে বলেছি, এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করতে।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আহমেদ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজয়/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়