ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ঢাকার কাউন্সিলর শ্রীমঙ্গলে আটক 

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ১৪ সেপ্টেম্বর ২০২৪  
ঢাকার কাউন্সিলর শ্রীমঙ্গলে আটক 

বি এম সিরাজুল ইসলাম ভাট্টি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বি এম সিরাজুল ইসলাম ভাট্টিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি হোটেল থেকে আটক করেছে যৌথবাহিনী।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গলের রাধানগর এলাকার প্যারাগন হোটেল থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মুগদা থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

হোটেল সূত্রে জানা গেছে, সিরাজুল ইসলাম আজ দুপুর ১২টার দিকে হোটলটিতে ওঠেন। সে সময় তার সঙ্গে ১০/১২ জন ছিলেন। তারা একদিনের জন্য ৪/৫টি রুম বুকিং করেন। আজ বিকেলে হোটেলে অভিযান চালায় যৌথবাহিনী। এসময় হোটেলের ৩১০ নম্বর রুম থেকে সিরাজুল ইসলামকে আটক করেন তারা। 

মৌলভীবাজারের পুলিশ সুপার এইচ কে জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের কাছে ইনফরমেশন ছিল তিনি (সিরাজুল ইসলাম) আজ রাতেই মৌলভীবাজার সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাবেন। তিনি মুগদা থানার এজাহারভুক্ত আসামি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় মুগদা এলাকায় ছাত্রদের ওপর যে হামলা করা হয়েছিল তিনি ওই হামলায় সরাসরি নেতৃত্বে ছিলেন।’ 

তিনি আরও বলেন, ‘আমাদের অভিযানিক দল প্রথমে তার অবস্থান নিশ্চিত করে। পরে তাকে আটক করা হয়। এখন তাকে আমাদের স্থানীয় থানায় রাখা হবে। পরবর্তিতে তাকে আমরা সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করব।’

আজিজ/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়