ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

মুন্সীগঞ্জে হাতুড়ির আঘাতে যুবকের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ১৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:৪৫, ১৫ সেপ্টেম্বর ২০২৪
মুন্সীগঞ্জে হাতুড়ির আঘাতে যুবকের মৃত্যু

ফাইল ফটো

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে সহকর্মীর হাতুড়ির আঘাতে মিজান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মিজানের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি টঙ্গিবাড়ী উপজেলার শিমুলিয়া গ্রামের আবুল মুন্সীর বাড়িতে থেকে তার বাড়ির ভবন নির্মাণের কাজ করতেন। অভিযুক্ত শাহাদাতের (১৯) বাড়ি গাজীপুরে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিজান ও শাহাদাত আবুল মুন্সীর বাড়িতে থেকে তার ভবন নির্মাণের কাজ করতেন। রোববার ভোরে ঠিকাদারের কাছ থেকে পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শাহাদাত হাতুড়ি দিয়ে মিজানের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ পুকুরে ফেলে দেওয়ার সময় শাহাদাতকে হাতনাতে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য শাহিন বলেন, ঠিকাদারের কাছ থেকে পাওনা টাকা নিয়ে কথা-কাটাকাটির জেরে শাহাদাত হাতুড়ি দিয়ে মিজানের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী শাহাদাতকে আটক করে থানায় সোপর্দ করে।

টঙ্গিবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত শাহাদাতকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রতন/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়