ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

আ.লীগ নেতা কাজী আলিম উদ্দিন বিমানবন্দরে আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ১৫ সেপ্টেম্বর ২০২৪  
আ.লীগ নেতা কাজী আলিম উদ্দিন বিমানবন্দরে আটক

কাজী আলিম উদ্দিন বুদ্দিন

গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করেছে পুলিশ। রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদেশে যাওয়ার চেষ্টার সময় বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

আটক কাজী আলিম উদ্দিন বুদ্দিন শহরের উত্তর ছায়াবীথি নয়াবাড়ী এলাকার বাসিন্দা। তিনি প্রয়াত কাজী সিরাজ উদ্দিন ছেলে এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য। তিনি গত নির্বাচনে সংসদ সদস্য নির্বাচনে অংশগ্রহণ করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে ৯টার দিকে কাজী আলিম উদ্দিন বুদ্দিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশের বাইরে (থাইল্যান্ড) যাওয়ার চেষ্টা করেন। সেই সময় ইমিগ্রেশন পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে খবর দেয়। কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে জিএমপির বাসন থানায় হস্তান্তর করা হবে।

আরো পড়ুন:

সত্যতা নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে ঢাকা থেকে আনার প্রক্রিয়া চলছে। বাসন থানার হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়