ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

হবিগঞ্জে শরৎ উৎসব উদযাপন

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ১৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২২:৩০, ১৫ সেপ্টেম্বর ২০২৪
হবিগঞ্জে শরৎ উৎসব উদযাপন

ষড়ঋতুর দেশ বাংলাদেশ। ঋতু পরিবর্তনের পালাবদলে আসে শরৎ। এই ঋতু আগমনের অন্যতম প্রতীক কাশফুল আর নীল আকাশের বুকে ভেসে বেড়ানো শুভ্রতাকে ছড়িয়ে দিতে ‘শব্দকথা লেখক পাঠক ফোরাম’ আয়োজন করেছে শরৎ উৎসব-২০২৪।

হবিগঞ্জে শব্দকথা প্রকাশনের কার্যালয় প্রাঙ্গণে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কবিতা আবৃত্তির মাধ্যমে শরৎ উৎসবের উদ্বোধন করা হয়।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে শব্দকথা’র সম্পাদক ও প্রকাশক মনসুর আহমেদের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক হাবিব খোকন ও সাংগঠনিক সম্পাদক তাসনীমুল জান্নাতের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বহুমাত্রিক লেখক উদ্ভিদ গবেষক ড. সুভাষ চন্দ্র দেব, সিলেটের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ, শিশু সংগঠক বাদল রায়, শচীন্দ্র ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক গৌতম সরকার, বর্ণমালা খেলাঘরের সাধারণ সম্পাদক দিপুল রায়, প্রভাষক আলমগীর হোসেন চৌধুরী ও সংগঠক হেলাল আহমেদ।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন মীর ফয়সাল আহমেদ, শাবনুর আজিম স্মিতা, সৌরভ রায়, নাঈম মিয়া, সোহবাত ছাদিক আয়ান, সৌম্যশ্রী দেব। সংগীত পরিবেশ করেন শিরিন আক্তার সোনিয়া ও ইয়াছিন মাহমুদ।

মামুন/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়