ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

দখল-চাঁদাবাজির অভিযোগে সদস্যপদ হারালেন যুবদল নেতা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:১০, ১৬ সেপ্টেম্বর ২০২৪
দখল-চাঁদাবাজির অভিযোগে সদস্যপদ হারালেন যুবদল নেতা

ফাইল ফটো

লক্ষ্মীপুরের কমলনগরে মাছঘাট দখল ও চাঁদাবাজির অভিযোগে সদস্যপদ হারিয়েছেন হেলাল নামে এক যুবদল নেতা। তিনি উপজেলার সাহেবের হাট ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক ছিলেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন স্বাক্ষরিত চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয়দের অভিযোগ, হেলাল যুবদল নেতা পরিচয়ে জোরপূর্বক মাতাব্বরহাট মাছঘাটের বাক্স দখল করেন। এছাড়া জেলে-আড়তদারদের কাছে চাঁদা দাবি ও হয়রানি করেন। তার সঙ্গে আরও কয়েকজন জড়িত।

বহিষ্কারাদেশের চিঠিতে উল্লেখ করা হয়েছে, দলীয় নির্দেশনা ভঙ্গ, সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী ও অপরাধ কার্যকলাপে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে হেলালকে দলের সদস্যপদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত যুবদল নেতা হেলাল উদ্দিন বলেন, কী কারণে আমাকে বহিষ্কার করা হয়েছে, জনা নেই। জেলার নেতারা কোথায় ত্রুটি পেয়েছেন তাও জানি না।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে হেলালকে বহিষ্কার করা হয়েছে। ব্যক্তির অপরাধের দায়ভার দল নেবে না। বহিষ্কৃতদের সঙ্গে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের সাংগঠনিক সম্পর্ক না রাখার অনুরোধ করা হয়েছে।

লিটন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়