ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

ঝালকাঠিতে আমুর দুই সহকারীসহ ৯৩ জনের নামে মামলা 

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ১৭ সেপ্টেম্বর ২০২৪  
ঝালকাঠিতে আমুর দুই সহকারীসহ ৯৩ জনের নামে মামলা 

আমির হোসেন আমুর সহকারী একান্ত সচিব ফকরুল মজিদ কিরণ ও ব্যক্তিগত সহকারী শাওন খান।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর সহকারী একান্ত সচিব ফকরুল মজিদ কিরণ ও ব্যক্তিগত সহকারী শাওন খানসহ ৯৩ জনের নামে মামলা দায়ের হয়েছে। 

রোববার সন্ধ্যায় জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক শারমীন লেলিন মুক্তা বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

মামলায় সাবেক পি পি আব্দুল মান্নান রসুল, এপিপি অ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান মনু, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও যুব মহিলালীগের সভানেত্রী শারমিন মৌসুমি (কেকা), ইসরাত জাহান সোনালীসহ জেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদেরও আসামি করা হয়েছে। 

মামলার বিবরণে জানা যায়, গত ২০২২ সালের ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবসের কর্মসূচি পণ্ড ও মিছিল মিটিংয়ে বাধাগ্রস্ত এবং বিএনপি নেতাকর্মীদের হত্যা করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র লোহার রড, জিআই পাইপ, হকিস্টিক, হাতুড়ি, রামদা, চাইনিজ কুড়াল ও চাপাতিসহ ককটেল বোমা নিয়ে অতর্কিত হামলা ও বোমা বিস্ফোরণ ঘটায়। এসময় বাদী তিন মাসের অন্তঃসত্ত্বা থাকায় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আসামিরা একত্রিত হয়ে তার ওপর নির্যাতন চালায়। আসামিদের নির্যাতনে তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, রোববার সন্ধ্যায় ৯৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিরা পলাতক থাকায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

অলোক/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়