ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

আকিজ কোম্পানিতে হামলা, আহত ৭

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ১৭ সেপ্টেম্বর ২০২৪  
আকিজ কোম্পানিতে হামলা, আহত ৭

নারায়ণগঞ্জের বন্দরে আকিজ কোম্পানিতে হামলা চালিয়ে ভাঙচুর ও মালামাল লুট করার অভিযোগ উঠেছে কুতুববাগ দরবারের লোকজনের বিরুদ্ধে। এসময় প্রতিষ্ঠানটির নিরাপত্তায় নিয়োজিত পাঁচ-সাত জন আনসার সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে হামলাটি হয়। কোম্পানির এডমিন আল আমিন মোল্লা হিরা এ তথ্য জানান। 

সূত্র জানায়, বন্দরের মদনপুর-মদনগঞ্জ সড়কের বাগবাড়িতে আকিজ কোম্পানির কাজ চলমান। আকিজ এগ্রো ফিড কোম্পানির উৎপাদন শুরু হবে ২৯ দিন পর। আজ দুপুরে আব্দুস সালাম, মাসুদ ও হাসানের নেতৃত্বে ৪০-৫০ জন লোক কুতুববাগ দরবার শরীফের ভেতর থেকে বের হয়ে কোম্পানিটিতে হামলা চালান। তাদের সবার হাতে লোহার রড ও এসএস পাইপসহ দেশি অস্ত্র ছিল। তাদের হামলায় পাঁচ থেকে সাত জন আনসার সদস্য আহত হন।

কোম্পানির এডমিন আল আমিন মোল্লা হিরা জানান, কুতুববাগ দরবার শরীফের (জাকির শাহ) ৪০-৫০ জন লোক হঠাৎ কোম্পানির গেট ভাঙচুর করে। তারা ভেতরে প্রবেশ করে প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তরিকুল ইসলাম বলেন, ‘আকিজ কোম্পানিতে হামলার কথা শুনে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি।’

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়