ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

নেতাকর্মীদের দেশ গড়ার কাজে ভূমিকা রাখতে হবে: সেলিমা রহমান

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ১৭ সেপ্টেম্বর ২০২৪  
নেতাকর্মীদের দেশ গড়ার কাজে ভূমিকা রাখতে হবে: সেলিমা রহমান

সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, ‘স্বৈরাচারী সরকার পতনের মধ্যদিয়ে দেশ স্বাধীন হলেও তার অবস্থা ভঙ্গুর। তাই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশ গড়ার কাজে ভূমিকা রাখতে হবে। তবে, খেয়াল রাখতে হবে সরকার পতনের পর পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন কেউ যেন দলে জায়গা না পায়।’ 

বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বরিশালে বিভাগীয় সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর বান্দ রোড এলাকার প্লানেট ওয়াল্ড শিশু পার্কের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এর আগে, সমাবেশে যোগ দিতে আজ সকাল থেকে বরিশাল নগরীর বিভিন্ন ওয়ার্ড, উপজেলা এবং আশপাশের জেলা সদর থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে জড়ো হতে শুরু করেন। তাদের স্লোগানে পুরো নগরী মুখোরিত হয়ে ওঠে। 

সমাবেশে বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আফরোজা খানম নাসরিন প্রমুখ। 

আরিফুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়