ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

স্বেচ্ছাসেবক দলের নেতা খুন: শেখ সেলিমসহ আসামি ১১৮

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ১৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৯:১০, ১৮ সেপ্টেম্বর ২০২৪
স্বেচ্ছাসেবক দলের নেতা খুন: শেখ সেলিমসহ আসামি ১১৮

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা শওকত আলী দিদার হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য গোপালগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমসহ ১১৮ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এছাড়াও মামলায় আরও ১ হাজার ৫০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নিহত শওকত আলী দিদারের স্ত্রী রাবেয়া রহমান (৩২) বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলাটি করেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দায়ের করা মামলায় বাদী তার আর্জিতে জানিয়েছেন গত ১৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানীর গাড়ি বহরের সাথে তার স্বামী টুঙ্গিপাড়ায় যাবার পথে ঘোনাপাড়ায় দোলা পেট্রোল পাম্পের সামনে আওয়ামী লীগ নেতাকর্মীরা পূর্ব পরিকল্পিতভাবে গাড়ি বহরে হামলা চালায়। গাড়ি বহরের একটি গাড়িতে থাকা তার স্বামী শওকত আলী দিদারকে আসামিরা গাড়ি থেকে নামিয়ে লাঠি-সোটা দিয়ে পিটিয়ে হত্যা করে রাস্তার পাশে ঢালে রেখে যায়। 

তিনি আরও জানান, এ মামলায় গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সংরক্ষিত মহিলা আসনের এমপি নাজমা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাবউদ্দিন আজমসহ ১১৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১ হাজার ৫০০ জনকে আসামি করা হয়েছে। মামলা হওয়ার আগেই আমরা সন্দেহমূলকভাবে ১২ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি। এজাহারে এদের কারও নাম থাকলে তাকে এই মামলার আসামি হিসাবে ধরা হবে।

বাদল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়