ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

‘সমন্বয়কদের জেলা সফরকে রাজনৈতিক বলে অপপ্রচার করা হচ্ছে’

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৮:০৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

বিভিন্ন জেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের সফরকে অনেকে রাজনৈতিক বলে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন সারজিস আলম।  

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর শহরে একটি রেস্টুরেন্টে ছাত্র আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে এমন মন্তব্য করেন তিনি। 

সারজিস আলম বলেন, ‘কোনো রাজনৈতিক বা সাংগঠনিক সভা করতে সমন্বয়করা জেলা সফর করছেন না। ছাত্র আন্দোলনে শহিদ পরিবারের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে জেলা সফর করেছন সমন্বয়করা। তারপরও সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে নেতিবাচক পোস্ট আমাদের ব্যথিত করে।’ 

সারজিস আলম ছাত্র আন্দোলনে শহিদ প্রত্যেক পরিবারকে আর্থিক সহায়তার পাশাপাশি অন্তত একজনের কর্মসংস্থান সৃষ্টি করতে সরকার এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ জানান। শহিদ ও আহতদের সহায়তায় ১০০ কোটি টাকার ফান্ড গঠন করেছে সরকার বলেও জানান তিনি। 

এর আগে, আজ সকাল ১১টার দিকে শরীয়তপুরের জেলা ও উপজেলা পর্যায়ে ছাত্র আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে বৈঠক করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়করা। বিকেলে শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে সারজিস আলমসহ কেন্দ্রীয় সমন্বয়কদের। 

সাইফুল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়