ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

‘প্রতিবিপ্লব ঘটানোর চেষ্টা করছে বিভিন্ন মহল’

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:০৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪
‘প্রতিবিপ্লব ঘটানোর চেষ্টা করছে বিভিন্ন মহল’

সারজিস আলম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম বলেছেন, ‌‘ফ্যাসিস্ট সরকারের প্রেতাত্মারা এখনো সরকারের বিভিন্ন স্তরে বসে ষড়যন্ত্র করছে। প্রতিবিপ্লব ঘটানোর চেষ্টা করছে বিভিন্ন মহল। আগামী নির্বাচন পর্যন্ত ধর্ম, বর্ণ ও রাজনৈতিক সব ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’ 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুর সরকারি কলেজ মাঠে আয়োজিত দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে জনসভায় তিনি এসব কথা বলেন। 

সারজিস আলম বলেন, ‘ছাত্র আন্দোলনে শহিদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে। প্রকৃত অপরাধীদের সঙ্গে মামলায় জড়ানো হচ্ছে অনেক নিরপরাধ মানুষকে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ ও অন্য সব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের তদন্ত ছাড়া কাউকে গ্রেপ্তার কিংবা হয়রানি না করতে অনুরোধ জানাচ্ছি।’  

তিনি দুর্নীতিগ্রস্ত ঊর্ধ্বতন কর্মকর্তাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, কেউ একজন জেলা প্রশাসক হোক, বিভাগীয় কমিশনার হোক, সচিব হোক কিংবা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হোক যদি তিনি অপরাধী হয়, তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ থাকে, অর্থ আত্মসাতের ঘটনা থাকে তাহলে তাকে আইনের আওতায় এনে বিচার করতে হবে।

এর আগে সকাল ১০টার দিকে শরীয়তপুর আসেন সারজিসসহ কেন্দ্রীয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ১০ সমন্বয়ক। দুপুর ১২টার দিকে ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্য ও স্থানীয় রাজনৈতিক নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তারা। 

সাইফুল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়