ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

পরিমাপে কম দেওয়ায় ফিলিং স্টেশনে জরিমানা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ১৮ সেপ্টেম্বর ২০২৪  
পরিমাপে কম দেওয়ায় ফিলিং স্টেশনে জরিমানা

উত্তরা বিজয় ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

গাজীপুরের কালীগঞ্জে ডিজেল, পেট্রোল ও অকটেন পরিমাপে কম দিয়ে ক্রেতাদের ঠকানোর অভিযোগে একটি ফিলিং স্টেশনকে এবং নিম্নমানের প্রসাধনী বিক্রির দায়ে একটি সুপারশপকে অর্থদণ্ড করা হয়েছে।

কালীগঞ্জ-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের উত্তরা বিজয় ফিলিং স্টেশনকে ৪০ হাজার ও কালীগঞ্জ নতুন ব্যাংকের মোড় এলাকার খোদেজা শপিং কপ্লেক্সের গ্রাউন্ড ফ্লোরে আপরঘর নামের সুপারশপকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ডাদেশ প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরী তাসমিন উর্মি।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কালীগঞ্জ-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের উত্তরা বিজয় ফিলিং স্টেশন থেকে বিক্রির সময় ডিজেল, পেট্রোল ও অকটেন মাপে কম দিয়ে ক্রেতাদের ঠকানো হয়— এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে ফিলিং স্টেশনের মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

নকল ও নিম্নমানের প্রসাধনী সামগ্রী বিক্রির দায়ে নতুন ব্যাংকের মোড় এলাকার খোদেজা শপিং কপ্লেক্সের গ্রাউন্ড ফ্লোরে আপরঘর নামের সুপারশপে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় সুপারশপের মালিক কাজী জুবাইরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে বিএসটিআইয়ের গাজীপুর জেলা কার্যালয়ে পরিদর্শক শিখন সাহা এবং ফিল্ড অফিসার মাকসুদা রুনা, বেঞ্চ সহকারী মাহবুবুল ইসলাম, থানা পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

রফিক/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়