ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ১৯ সেপ্টেম্বর ২০২৪  
পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টাকালে দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করে পুলিশে দিয়েছে জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তারা। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ে এ ঘটনা ঘটে। 

আটক কর্ণেল পরিচয় দেওয়া হাসিবুর রহমান (৫৫) ঢাকার মোহাম্মদপুর আসাদ এভিনিউ এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং জিওসি পরিচয়দানকারী মেহেদী হাসান (৩২) ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী এ তথ্য নিশ্চিত করেছেন। 

জেলা প্রশাসকের কার্যালয় সূত্র জানায়, বিকেলে জেলা প্রশাসক মফিজুল ইসলামের কাছে হাসিবুর রহমান নামে এক ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর কর্ণেল এবং অপর ব্যক্তি মেহেদী হাসান নিজেকে সেনাবাহিনীর জিওসি পরিচয় দিয়ে পদ্মা নদী থেকে বালু উত্তোলনের একটি সুপারিশ করতে আসেন। 

সুপারিশ করতে আসা ব্যক্তিদের কথাবার্তার এক পর্যায়ে জেলা প্রশাসকসহ অন্যান্য কর্মকর্তাদের সন্দেহ হয়। সে সময় তারা ওই দুই ব্যক্তিকে তাদের পরিচয় চ্যালেঞ্জ করলে তারা তাদের পরিচয় সনাক্তে ব্যর্থ হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জেলা প্রশাসক কার্যালয় থেকে ভুয়া দুই সেনা কর্মকর্তা আটকের খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নেয়। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।’

শাহীন/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়