ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

দুর্বৃত্তদের হামলায় বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:২১, ২০ সেপ্টেম্বর ২০২৪
দুর্বৃত্তদের হামলায় বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার নিহত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় সবুজ আলী শেখ (২৮) নামে একজন নিহত হয়েছেন। তিনি বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার ছিলেন। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে উল্লাপাড়া উপজেলার সলঙ্গার ধোপাকান্দি এলাকার একটি ইটভাটার পাশে এ হামলার শিকার হন।

নিহত সবুজ আলী শেখ সলঙ্গা থানার রশিদপুর পূর্ব পাড়া গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মোহাব্বত আলী শামীম জানান, দীর্ঘদিন বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার হিসেবে নিহতের ভাই ফিরোজ আলী কাজ করে আসছিল। হঠাৎ ফিরোজ অসুস্থ হয়ে পড়ায় তার ছোট ভাই সবুজ আলী ভাইয়ের পরিবর্তে ডিউটিতে যায়। ডিউটির দিন রাত ২ টা ১৫ মিনিটে সবুজের সঙ্গে ফিরোজের কথা হয়। এরপর থেকে সবুজের ফোন বন্ধ পাওয়া যায়। সবুজের ফোন বন্ধ থাকায় অন্য গাড়ির চেকারদের জানায়, সবুজের ফোন বন্ধ। তখন অন্য গাড়ির চেকাররা অনেক খোঁজাখুজির পর ইটভাটার পাশে আহত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে তাকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অদিত্য/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়